Tuesday, May 1, 2018

বিয়ের আগে ভালবাসায় বিশ্বাস করিনা। তা সে যতই কেউ বলুক ভালবাসি।কারন আমি খুব ভাল করেই জানি বিয়ের আগে প্রেম শয়তানের সৃষ্টি। আর বিয়ের পর স্বামী স্ত্রীর মধ্যে যে পবিত্র ভালবাসা তা আল্লাহর পক্ষ থেকে।

বিয়ের আগে ভালবাসায় বিশ্বাস করিনা। তা সে যতই কেউ বলুক ভালবাসি।কারন আমি খুব ভাল করেই জানি বিয়ের আগে প্রেম শয়তানের সৃষ্টি। আর বিয়ের পর স্বামী স্ত্রীর মধ্যে যে পবিত্র ভালবাসা তা আল্লাহর পক্ষ থেকে। বিয়ের আগে ভালবাসা বলতে কিছুই নেই। জাস্ট শয়তানের ধোকা। যদি বিয়ের আগে কেউ বলে ভালবাসি তাহলে তাকে বলবো আপনি শয়তানের বশীভূত আছেন। এই ফেক ভালবাসার অনুভূতি আপনার মধ্যে শয়তান সৃষ্টি করেছে। আসলে এটা ভালবাসা না। ইসলামে বিয়ের আগে প্রেম নিষেধ।
এটা একপ্রকার জিনা। তা আপনারা যতই দাবি করেন পবিত্র ভালবাসা। এটাও শয়তানের একটা চাল। শয়তান অনেক সময় ভাল সেজে আমাদের ধোকা দেয়। সে বোঝায়, আরে এটা তো ভাল কাজ, পবিত্র কাজ; এটা কেন নিষেধ হবে। এভাবে আপনি ধোকায় পড়ে যান। আপনার মনে যে টান, মায়া বা অনুভূতি হয় কোন মেয়ে বা ছেলের জন্য সেটা শয়তানই সৃষ্টি করে, আর আপনি ভাবেন যে এই টান, মায়াটাই ভালবাসা। ইসলামে বিয়ের আগে প্রেম অনুমোদিত নয়। বিয়ের আগে কাউকে নিয়ে কোন কিছু কল্পনা করাই নিষেধ, তাকে প্রেমিকা বা ভালবাসার মানুষ বা আপন কেউ ভাবাই নিষেধ।আপনি ভবিষ্যত জানেন না। সে আপনার স্ত্রী/ স্বামী হবে কিনা আপনি জানেন না, একমাত্র আল্লাহ্ জানেন। তাই ভুলেও বিয়ের আগে প্রেম/ভালবাসা নামক জিনায় জড়িত হবেন না। একবার যদি শয়তানের এই প্রেম/ ভালবাসা নামক ফাঁদে পা দেন সে আপনাকে টানতে টানতে জিনা ( অশ্লীল কাজ) এর দিকে নিয়ে যাবে, যাবেই যাবে; তা আপনি যতই দাবি করেন পবিত্র ভালবাসা। শুনুন, জিনা শুধু শারীরিক সম্পর্ককে বোঝায় না। চোখ দিয়ে কোন অশ্লীল জিনিস দেখা চোখের জিনা। কান দিয়ে ইচ্ছাকৃত ভাবে কোন অশ্লীল কথা শোনা কানের জিনা। মনে মনে কাউকে নিয়ে অশ্লীল কিছু চিন্তা করাটাও জিনা। জিনার শাস্তি জানেন? হাদীসে আছে মহানবী (সঃ) কিছু নারী পুরুষকে জ্বলন্ত অগ্নিকুন্ডে উলঙ্গ অবস্থায় জ্বলতে দেখেছেন। আরো অনেক শাস্তির কথা বর্ণিত আছে। আর সেই নারী পুরুষ ছিল ব্যভিচারী নারী পুরুষ যারা অশ্লীল কাজ করেছে। পবিত্র ভালবাসা বলতেও কিছু নেই। ভাল যদি বাসতেই হয় কেবল এবং কেবলমাত্র আপনার স্ত্রী/ স্বামীকে বাসুন, বিয়ের পর। এই পবিত্র ভালবাসা শব্দটা দাড়াই শয়তান আপনাকে ধোকা দেয় আর আপনি অমৃত ভেবে বিষ পান করেন। এখনও সময় আছে। তওবা করে ফিরে আসুন। ভুলেও শয়তানের এই ফাঁদে ফিরেও তাকাবেন না। কম বয়সী ছেলে মেয়েদের নষ্ট হবার জন্য এই প্রেম/ ভালবাসা শয়তানের এক বড় অস্ত্র। শয়তান মানুষকে দিয়ে জিনা করিয়ে অনেক আনন্দ পায়। এখনই তওবা করুন, আর তার সাথে সমস্ত সম্পর্ক, যোগাযোগ ছিন্ন করুন।

No comments:

Post a Comment

সাম্প্রতিক পোষ্ট

"যারা facebook চালায় তারা কখনই ভাল মুসলিম হতে পারে না" "FB তো ইহুদীর আবিষ্কার"?

"যারা facebook চালায় তারা কখনই ভাল মুসলিম হতে পারে না" "FB তো ইহুদীর আবিষ্কার" . "আপনি এত ইসলাম মানেন তাহলে f...

জনপ্রিয় পোষ্ট সমুহ